খীরসিন বাংলা টেলিভিশনের আত্মপ্রকাশ

মো: রাজু আহমেদ : ‘মাতৃভূমির ছোঁয়ায়’ স্লোগানকে সামনে নিয়ে আত্মপ্রকাশ করলো খীরসিন বাংলা  টেলিভিশন । বিনোদনমূলক আইপি টেলিভিশন হিসেবে সম্প্রচার করবে।

 

শনিবার সকাল ১০ টায় রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরে টেলিভিশনের ভবনে এক অাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করে বিনোদনমূলক নতুন আইপি টেলিভিশনটি।

এসময় অনুষ্ঠানের উদ্বোধনী ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন খীরসিন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান মেহের নিগার চৌধুরী।

 

টেলিভিশনের চেয়ারম্যান মেহের নিগার চৌধুরী সকলকে বৈশাখী শুভেচ্ছা জানিয়ে  তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ‘মাদার অফ হিউমানিটি’ বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ইতোমধ্যে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে সমাজের সকল বৃত্তবানদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে এগিয়ে আসতে হবে। এছাড়াও এই টেলিভিশনের মাধ্যমে দেশের অনেক বেকার নারী ও পুরুষের কর্মসংস্থান হবে বলেও জানান তিনি।

 

তিনি আরো বলেন, নতুন এই চ্যানেলটির মাধ্যমে বিশ্বের বুকে মুহুর্তেই দেশের সর্বশেষ খবর পৌছে দেওয়া সম্ভব হবে।

 

অনলাইন নিউজ পোর্টাল কালের সংবাদ পত্রিকার হেড অফ মার্কেটিং বিএম আশিক হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে টেলিভিশনের উদ্বোধন করেন টেলিভিশনের ম্যানেজিং ডিরেক্টর সোহেল চৌধুরী।

 

সকলকে বৈশাখী শুভেচ্ছা জানিয়ে তিনি তার বক্তব্যের শুরুতে জাতির পিতাকে স্বরণ করে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের টেলিভিশনের আনুষ্ঠানিক যাত্রার অনুমোদন ও সম্প্রচার করা অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে ধন্যবাদ। সেই সাথে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

 

সকল দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধায়ীদের ধন্যবাদ জানিয়ে তিনি জানান, আমাদের  টেলিভিশনের সকল দর্শক , বিজ্ঞাপণদাতা ও শুভানুধায়ীদের শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে সকলের সহযোগিতা কামনা করছি। সত্য সংবাদ পরিবেশন করা ও রুচিশীল অনুষ্ঠান দর্শকদের উপহার দিতে সকলের কাছে সহযোগিতা কামনা করেন তিনি। এরপর তিনি কেক কেটে চ্যালেনটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

 

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন চ্যানেলটির বার্তা বিভাগের প্রধান মো: রাজু আহমেদ, চ্যানেলটির সিইও এসএম মনির, বিশেষ অতিথি খান শহিদুল ইসলাম, খীরসিন গ্রুপের জেনারেল ম্যানেজার খায়রুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সেমন্তী চৌধুরী, হাসিনা আক্তার হাসি, ইমরান শহিদ, আমিনুল ইসলাম, খালেকুজ্জামান, আল-মামুন কাজল, এ এইচ সরকার, নাহিদ ইকবাল, সজিব হোসেন, মো: মামুন, নিউটন পাল, শামীমা আক্তার সুজাতা, সীমা আক্তার, রোজিনা আফরোজ, আয়শা আক্তার, এখলাছুর রহমান প্রমুখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category