মিজা ফখরুল

খালেদাকে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়া হচ্ছে না-মির্জা ফখরুল

কালের সংবাদ ডেস্ক: খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তিনি এত অসুস্থ যে, তার অসুস্থতার পরেও তাকে জামিন দেয়া হচ্ছে না। এটা অত্যন্ত ষড়যন্ত্রমূলকভাবে দেয়া হচ্ছে না। আমরা চেষ্টা করছি জনগণকে সংগঠিত করে দেশনেত্রীকে মুক্ত করার।

আজ শনিবার নয়াপল্টন বিএনপপর কার্যালয়ের সামনে পুলিশি অবস্থান দেখে সাংবাদিকদের কাছে তিনি এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

তিনি বলেন, সরকার তারা জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে। তারই ধারাবাহিকতায় তারা সমাবেশ করতে দিচ্ছে না। এর ধারাবাহিতকতায় র‌্যালি করতে অনুমতি দেয় না। এটা এখন একটি গতানুগতিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। জনগণকে দমিয়ে রেখে, মানুষের আকাঙ্খাকে দমিয়ে রেখে এরা রাষ্ট্র পরিচালনা করতে চায়।

গত বৃহস্পতিবার হাইকোর্টে খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেয়। এই আদেশের প্রতিবাদে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শনিবার দুপুর ২টায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করলেও পুলিশের কাছ থেকে তার অনুমতি মেলেনি।

সকাল সাড়ে ১১টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নয়া পল্টনের কার্যালয়ে আসেন। সে সময় পুলিশ কার্যালয়ের সামনে দাঁড়িয়েছিল। বিএনপি মহাসচিব পুলিশকে গেট থেকে একটু দূরত্বে থাকার জন্য অনুরোধ জানান।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category