Tuesday, January 12th, 2021




ক্ষমা চাইলেন পেইন অশ্বিনের কাছে সংবাদ সম্মেলন করে

ক্ষমা চাইলেন পেইন অশ্বিনের কাছে সংবাদ সম্মেলন করে

কালের সংবাদ ডেস্ক: সিডনি টেস্টের অনেক ঘটনা আর নাটকীয়তার মাঝে অন্যতম আলোচিত বিষয় ছিল রবিচন্দ্রন অশ্বিনকে অজি অধিনায়ক টিম পেইনের স্লেজিং সিডনিতে পেইনের শেষদিন একেবারে দুঃস্বপ্নের মতো কেটেছে তিনটি ক্যাচ ফস্কানোর পাশাপাশি রবিচন্দ্রন অশ্বিনকেকুরুচিকরভাষায় স্লেজিং করায় সমালোচনার মুখে পড়েছেন পেইন ম্যাচের শেষে অবশ্য সেই ধরনের ভাষা ব্যবহারের জন্য ক্ষমা চেয়েছেন সাফাই দিয়ে বলেছেন, ‘আমিও মানুষ

আজ মঙ্গলবার মঙ্গলবার আচমকা সংবাদমাধ্যমের সামনে হাজির হন পেইন। তার উদ্দেশ্য ছিল কিছু বিষয়ে সবাইকে জানানো। তার মাঝে অন্যতম হলো অশ্বিন ইস্যু। সেই ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে পেইন বলেন, ‘সব ছিল খেলার অংশ (অশ্বিনের সঙ্গে কথার লড়াই) এর মাঝে অন্য কিছু ছিল না। গতকাল ম্যাচ শেষে খুব দ্রুতই অশ্বিনের সঙ্গে কথা বলেছি। তাকে বলেছি, “শেষ পর্যন্ত আমিই বোকা বনে গেলাম, তাই না?” মুখে কথার ঝড় তোলার পর ক্যাচ ছাড়লামএটা নিয়ে আমরা হাসাহাসি করেছি।

অজি অধিনায়ক আরও বলেন, ‘গতকাল একজনের বিষয়ে যেভাবে আমি এগিয়েছি, তা নিয়ে আমি ক্ষমা প্রার্থনা করতে চাই। বিশেষত আমি যেভাবে দলকে নেতৃত্ব দেই, তাতে গর্ববোধ করি। কিন্তু গতকাল সেই ধারার জন্য খুব খারাপ দিন। আমার অধিনায়কত্ব উপযুক্ত ছিল না। ম্যাচের যে চাপ ছিল, তা সবার ওপর চেপে বসার সুযোগ দিয়েছিলাম। আমার নিজের যে আশা এবং দলের যে মাপকাঠি, সেটা আমি পূরণ করতে পারিনি। আমিও মানুষ। গতকাল আমি যে ভুলগুলি করেছি, সেজন্য ক্ষমা চাইছি। আমাদের ধারাবাহিক সাফল্যে এটা কালিমা।

 

একে খন্দকার/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category