Tuesday, July 5th, 2022




কালোবাজারি করে ট্রেনের টিকিট বিক্রি, আটক ৫

কালোবাজারি করে ট্রেনের টিকিট বিক্রি, আটক ৫

কালের সংবাদ ডেস্কঃ  কালোবাজারি করে ট্রেনের টিকিট বিক্রির সময় রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে পাঁচজনকে আটক করেছে র‌্যাব-৩। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন রুটের ট্রেনের টিকিট উদ্ধার করা হয়। এসব টিকিট ফটোকপি করে চড়াদামে (১২ থেকে ১৩ হাজার টাকায়) বিক্রি করছিলেন তারা।

সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে টিকিটসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তবে প্রাথমিকভাবে আটকদের নাম-পরিচয় জানাননি তিনি।

লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন বলেন, ঈদকে সামনে রেখে রাজধানীর কমলাপুর থেকে রেলের অগ্রিম টিকিটসহ কালোবাজারি চক্রের পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে বিভিন্ন রুটের টিকিট উদ্ধার করা হয়েছে।

আটকরা রেলের কর্মী কি না জানতে চাইলে র‌্যাব-৩ অধিনায়ক বলেন, আটকরা ঈদের অগ্রিম টিকিট এক হাজার ২০০ থেকে এক হাজার ৩০০ টাকায় কিনে কয়েক হাজার টাকায় বিক্রি করছিলেন। এই চক্রটি সাধারণত কমলাপুরের বিভিন্ন ভাসমান শিশু-কিশোরদের ব্যবহার করতো। তারা এসব কিশোরদের অগ্রিম টিকিটের লাইনে দাঁড় করাতেন। এরপর সুযোগ বুঝে অল্প টাকায় টিকিট কেটে অধিক মূল্যে বিক্রি করতেন।

লাইনে দাঁড়িয়ে সংগ্রহ করা টিকিট ফটোকপি করে প্রতিটি ১২ থেকে ১৩ হাজার টাকায় বিভিন্ন মানুষের কাছে বিক্রি করতো চক্রটি। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে পরে আরও বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category