‘কালের সংবাদ’ পাঠকদের জন্য সুখবর !!!

‘কালের সংবাদ’ পাঠকদের জন্য সুখবর !!!

কালের সংবাদ ডেস্কঃ বর্তমানে বাংলা অনলাইন নিউজ পোর্টাল দুনিয়ায় কালের সংবাদ একটি পরিচিতি নাম। যাত্রা শুরুর পর থেকে ‘সত্যের সন্ধানে’ নির্ভিক এগিয়ে চলা সম্ভব হয়েছে এর পাঠককূলের দুআ ও ভালোবাসার জন্য। আর তাই ‘কালের সংবাদ’ পরিবার তার পাঠককূলের কাছে সবার আগে সত্য খবর পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ।

বিশ্বব্যাপী চলমান করোনা আতঙ্কের মাঝে কালের সংবাদ গত ১ এপ্রিল থেকে মোহাম্মদ শাব্বির হোসাইনের ধারাবাহিক লেখা করোনা ভাইরাসঃ অমীমাংসিত যতো প্রশ্ন শিরোনামে প্রকাশ করে আসছে। এরই মাঝে এ লেখা পাঠক সমাজের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। অমীমাংসিত প্রশ্নের আড়ালে পৃথিবীর ক্ষমতাধরদের ব্যক্তিদের বোকামী ও ‍নির্বুদ্ধিতা সহজ ও সাবলীল শব্দ চয়নের মাধ্যমে তুলে এনেছেন পাঠক সমাজের জিজ্ঞাসা মিটাবার জন্য। প্রতিদিনের পাঠক উপস্থিতি ও ইনবক্সে অসংখ্য কমেন্ট প্রমান করে এ লেখাটি করোনা সংক্রান্ত একটি দলিল হতে যাচ্ছে।

কালের সংবাদ তার পাঠকের সাথে আরো নিবিড় সম্পর্ক গড়ে তোলার লক্ষ্যে প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে কুইজ প্রতিযোগিতা। এ ধারাবাহিক পর্ব যেদিন শেষ হবে তার পরদিন এ লেখা থেকে ১০টি প্রশ্ন করা হবে। যাঁরা সঠিক উত্তর দিবেন তাঁদের মধ্য থেকে বাছাই করে সেরা ৩ জনকে পুরস্কৃত করা হবে। এ ছাড়াও ১০ জনকে দেয়া হবে সান্ত্বনা পুরস্কার।

১ম পুরস্কার ৫০০ টাকা মোবাইল রিচার্জ, ২য় পুরস্কার ২০০ টাকা মোবাইল রিচার্জ, ৩য় পুরস্কার ১০০ টাকা মোবাইল রিচার্জ এবং সান্ত্বনা পুরস্কার হিসেবে প্রত্যেককে ২০ টাকা মোবাইল রিচার্জ। এ ছাড়াও সেরা ৩ জনকে আগামী একুশে বইমেলায় আনুষ্ঠানিকভাবে “করোনা ভাইরাসঃ অমীমাংসিত যতো প্রশ্ন” শীর্ষক ১টি করে বই উপহার দেয়া হবে। পুরস্কার প্রাপ্ত সকলের ছবিসহ নাম প্রকাশ করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলীঃ (১) প্রশ্ন প্রকাশ হবার সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে উত্তর দিতে হবে ‘কালের সংবাদ’ ইনবক্সে। কোনোভাবেই ফেসবুক গ্রুপে উত্তর দেয়া যাবে না। (২) উত্তরপত্রের শুরুতেই নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার পরিষ্কারভাবে লিখতে হবে। (৩) উত্তরপত্রের সাথে ১ কপি ছবি (জেপিজি ফরম্যাট) দিতে হবে। (৪) কালের সংবাদ পরিবারের কেউ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না। (৫) একই ব্যক্তি দুই আইডি দিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। (৬) কালের সংবাদ এর বিচারকমন্ডলীর রায়ই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

কাজেই আর দেরি কেনো? আপনার যদি কোনো পর্ব পড়া বাদ থেকে থাকে তাহলে আজই লিংক দেখে পড়ে আসুন। সত্য জানতে ‘কালের সংবাদ’এর সাথেই থাকুন। একের অধিক সঠিক উত্তদাতা হইলে লটারীর মাধেমে বিজয়ী নির্ধারণ করা হইবে ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category