কালের সংবাদ ও কে বাংলা টিভি’র পক্ষ থেকে বয়স্ক ও বিধবাদের মাঝে শীতবস্ত্র বিতরণ 

খায়রুল ইসলাম: আজ শনিবার (১২ জানুয়ারি) নওগাঁ জেলার বদলগাছী থানাধীন ঝার-ঘরিয়া গ্রামে অবস্হিত “জমিদার বাংলোয়” কালের সংবাদ ও কে বাংলা টিভি’র চেয়ারম্যান মেহের নীগার চৌধুরীর পক্ষ থেকে বয়স্ক ও বিধবাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন নায়েব মো. মনোয়ার।

শীতের এই তীব্রতাকে উপেক্ষা করার জন্য আমরা রকমারি শীত বস্ত্র পরিধান করি। কিন্তু আপনার পাশের বাড়ি বা আপনি যে পথে প্রতিনিয়ত চলাচল করছেন সেই পথে বসবাসরত মানুষগুলোর দিকে কি একটু খেয়াল করেছেন ? হয়তো ব্যস্ততার মাঝে খেয়াল করা হয়ে উঠে না।

চলার পথে একটু থেমে খেয়াল করুন তাদের দিকে। দেখতে পাবেন, শীতের তীব্রতাকে উপেক্ষা করার জন্য তাদের কেউ কেউ একটি চটের বস্তা গায়ে জাপড়ে শুয়ে রাত কাটানোর প্রহর গুনছে, কেউ আবার একটি পলিথিন ব্যাগকে আশ্রয় করে শুয়ে আছে, আবার কেউ শীতের তীব্রতাকে মেনে নিয়েই কাঁপতে কাঁপতে ঘুমিয়ে পড়েছে, কেউ আবার শুকনো খরকুটো দিয়ে আগুন জ্বালিয়ে তাপ পোহাচ্ছে আর অপেক্ষা করছে উত্তপ্ত রবির আলোর জন্য। যা তাদের জন্য একটু উষ্ণতা বয়ে নিয়ে আসবে।

একটি মোটা কাপড় কোন অসহায় দরিদ্র মানুষকে দিলে নিজের কিছুই কমে যায় না । বরং অসহায়কে দিলে শীতে কষ্ট না পাওয়ার প্রতিশ্রুতি, বিনিময়ে ঐ মানুষটি দিবে ওনার হৃদয়ের উষ্ণতা। আর সেই উপলব্ধি থেকে ‘‘কালের সংবাদ ও কে বাংলা টিভি’র’’ এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়।

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category