কালীগঞ্জে ফেসবুক কমেন্টে বাজে মন্তব্য করায় থানায় অভিযোগ

শহিদুল ইসলাম, লালমনিরহাট: লালমনিরহাটের  কালীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে  ফেসবুক কমেন্টে  বাজে মন্তব্য করায় মঙ্গলবার ১৪ এপ্রিল সাংবাদিক অনু বাদী হয়ে  ওই যুবকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায়  তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ  দায়ের করেছে।
অভিযোগ সুত্রে জানা যায়,  এম সহিদুল ইসলাম নামের একটি ফেসবুক আইডি’র  স্ট্যাটাসে   মিথ্যা কিছু মন্তব্য করে  ঈশাত জাহান মুন্না নামের এক যুবক। ঈশাত জাহান মুন্না চরবৈরাতি গ্রামের এন জামান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আলহাজ্ব জামাল উদ্দিনের ছেলে বলে জানা যায়।
অভিযোগকারী নুর আলমগীর অনু দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ এবং দৈনিক আলোকিত সকাল পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসাবে সাংবাদিকতা করে আসছেন। গত ১২ ই এপ্রিল  নূর আলমগীর অনু’ র নামে ফেসবুক কমেন্টে  মিথ্যে বাজে মন্তব্য করায় তিনি কালীগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি অভিযোগ দায়ের করেন।
নুর আলমগীর অনু জানান, ঈশাত জাহান মুন্নার মন্তব্য সম্পুর্ন মিথ্যা,ভিত্তিহীন, বানোয়াট, কুরুচিপুর্ণ , মানহানিকর।  এসময় তিনি আরও জানান, কিছুদিন পুর্বে  ঈশাত জাহান মুন্না সাংবাদিক নিয়োগের  নামে দক্ষিন ঘনেশ্যাম এলাকার  দিবেশ চন্দ্র রায়ের ছেলে পলাশের  নিকট ৪০ হাজার টাকা হাতিয়ে নেয় উক্ত টাকা দরিদ্র অসহায় ছেলেটিকে উদ্ধার  করে দেওয়ায় সে আমার বিরুদ্ধে অন্যর ফেসবুক কমেন্টে  মিথ্যা  মন্তব্য শুরু করে। এমনকি বিভিন্ন হুমকি- ধামকি প্রদান করে এ বিষয়টি আমার নজরে আসার সাথেই আমি কালীগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ দায়ের করেছি।
এ বিষয়ে কালীগঞ্জ থানার এস আই সাইদুল হক অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়েছি  তদন্ত পূর্বক  আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category