কালীগঞ্জবাসী আবারো মাহবুবুজ্জামানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় 

এম সহিদুল ইসলাম, লালমনিরহাট: জাতীয় সংসদ নির্বাচন শেষে সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কালীগঞ্জ উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ কে আবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ।
১৯৭৯ সালে কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে সভাপতির দায়িত্ব পান ১৯৮২ সালে। ১৯৮৫ সাথে কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯১ সালে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও ১৯৯৬ সালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। জনপ্রতিনিধি হিসেবে ১৯৯৪ সাল সালে বিপুল ভোটে জয়ী হয়ে তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে টানা ২১ বছর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। উল্লেখ্য ২০১১ সালে লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তিনি ।
২০১৪ সালে বিপুল ভোটে জয়ী হয়ে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৭ সালে রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। সৎ, চরিত্রবান, যোগ্য ও আদর্শিক রাজনীতির এক মূর্ত প্রতিক মাহাবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জবাসীর আস্থা ও বিশ্বাসের একটি নাম। গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের অবিভাবক, রাজনৈতিক জীবনে সাধারণ মানুষকে সাথে নিয়ে গণ মানুষের বন্ধু হয়ে নেতৃত্ব গুনে মানুষের ভালোবাসায় সিক্ত এ নেতা এলাকার উন্নয়ন করেই চলেছেন।
তিনি কালীগঞ্জ উপজেলায় ব্রীজ, কালভার্ট, পাকা রাস্তা, বিদ্যুৎ ও শিক্ষার মান উন্নয়নে জনপ্রতিনিধি হবার পর থেকেই নিরলসভাবে কাজ করেই চলেছেন।উপজেলা পরিষদ নির্বাচনে আবারও বিপুল ভোটে কালীগঞ্জবাসী তাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে  উন্নয়নের ধারা বজায় রাখবে এ আশাবাদ  উপজেলার সর্বস্তরের জনগনের।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category