125478455585

কাউন্সিলরের বাসা থেকে নারীর মরদেহ উদ্ধার

কালের সংবাদ ডেস্ক:  রাজধানীর কদমতলীর জোড়াখাম্বা এলাকায় আনোয়ার হোসেন মজুমদারের বাড়ির চারতলা থেকে সিনথিয়া (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনোয়ার হোসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৬০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মৃত সিনথিয়া মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার আরজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেন খানের মেয়ে বলে জানা গেছে। তার গলায় ও গালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পুলিশ ধারণা করছে, মারধরের কারণে তার মৃত্যু হয়েছে। সিনথিয়ার স্বামীর নাম তুহিন ভূঁইয়া। তাদের ১১ বছরের সংসারে কোনো সন্তান নেই।কদমতলী থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, ওই কাউন্সিলরের বাড়ির চারতলায় তারা ভাড়া থাকতেন।

সিনথিয়ার ভগ্নিপতি আব্দুস সালাম হাওলাদার জানান, ১০ বছর আগে সিনথিয়া ও তুহিনের বিয়ে হয়েছে। তাদের কোনো সন্তান নেই। তুহিন গুলিস্তান সুন্দরবন স্কয়ার মার্কেট মোবাইল এক্সেসরিজের দোকান আছে। শনিবার রাত ১১টার দিকে তুহিন আমাকে ফোন দিয়ে জানায় সিনথিয়া মারা গেছে। তবে সে কীভাবে মারা গেছে তা বলেনি।

কামরুজ্জামান বলেন, আমরা রাতে ঘটনাস্থলে যাই। মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদনের আগে সিআইডি ক্রাইমসিনে এসে আলামত সংগ্রহ করে। মৃত নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে রাখা হয়েছে।

 

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category