Friday, May 27th, 2022




কলকাতার যাদবপুরে গাইবে শিরোনামহীন

কলকাতার যাদবপুরে গাইবে শিরোনামহীন

কালের সংবাদ ডেস্কঃ  ব্যান্ডদল শিরোনামহীন এপ্রিলে ২৫ বছর পূর্ণ করেছে। ২৫ বছরে দেশের নানা প্রান্তে স্টেজ শো করেছে গানের দলটি। দেশের বাইরে হাতে গোনা কয়েকটি মঞ্চে তারা শুনিয়েছে গান। এবার তারা যাচ্ছে ভারতে।

শিরোনামহীন জানিয়েছে, ভারতের কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ২১ থেকে ২৯ মে পর্যন্ত ৯ দিনব্যাপী কনসার্ট শুরু হয়েছে। সেখানে পুরো আয়োজনে শেষ দিন ২৯ মে রাতে পারফর্ম করবে ব্যান্ডদল শিরোনামহীন।

প্রথমবারের মতো ভারতে কনসার্টের আমন্ত্রণ পেয়ে দলের সদস্যরা আনন্দিত বলে জানালেন শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য, গীতিকার, সুরকার ও বেইস গিটারিস্ট জিয়াউর রহমান।

তিনি বলেন, ‘শিরোনামহীন প্রতিষ্ঠার পর এই প্রথম আমরা ভারতে পারফর্ম করতে যাচ্ছি। এটা নিঃসন্দেহে আমাদের ও ভারতীয় শ্রোতা-দর্শকদের জন্য মেলবন্ধনের একটি দারুণ সুযোগ। কনসার্টে অংশ নিতে আমরা ২৯ মে সকালে কলকাতার উদ্দেশে ঢাকা থেকে রওনা দেব। ফিরব ৩১ মে। ’

সম্প্রতি শিরোনামহীন ব্যান্ডের নতুন গান ‘পারফিউম’ প্রকাশিত হয়েছে তাদেরই নিজস্ব ইউটিউব চ্যানেলে। দলটির দাবি, এটি বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ভিডিও চিত্র। গানটির কথা ও সুর করেছেন জিয়াউর রহমান। ভিডিওর গল্প এবং পরিচালনাও করেছেন তিনি।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category