করোনা নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে, আটক-৫

কালের সংবাদ ডেস্ক: করোনাভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মহানগর ডিবি পুলিশ পাঁচজনকে আটক করেছে। শুক্রবার (৩ এপ্রিল) রাতে নগরীর জিএলরায় রোড ও গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- আসিক সরদার (২০), আকতারুজ্জামান (২৪), আকিবুজ্জামান অংকন (২০), তানজিলুর রহমান তামিস (২৩) ও সমির ঘোষ দিপ্ত (২৩)।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহামুদ।

তিনি জানান, রংপুর নগরীর ধাপ এলাকায় সৌদি প্রবাসী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। পুলিশ ধাপ এলাকা ঘিরে রেখেছে। যে কোনো সময় ধাপ এলাকা লকডাউন হতে পারে। ধাপের লোকেরা সাবধান। এমন একটি মিথ্যা পোস্ট ফেসবুকে শেয়ার করে গুজব ছড়ান আটকরা। এতে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

শুক্রবার রাতে ডিবি পুলিশের উপ-কমিশনার উত্তম কুমার পাঠকের নেতৃত্বে অভিযান চালিয়ে রংপুর নগরীর জিএলরায় রোড থেকে প্রথমে সমির ঘোষকে আটক করা হয়। পরে বাকি চারজনকে সুন্দরগঞ্জ থেকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ কমিশনার।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category