Tuesday, August 3rd, 2021




করোনায় চলে গেলেন ময়মনসিংহের নির্বাচন কর্মকর্তা সাইফুজ্জামান 

ইফতেখার হোসেন পলাশ, ময়মনসিংহ: সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মেনেছেন ময়মনসিংহের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এবিএম সাইফুজ্জামান শাহিন (৪৫)। মঙ্গলবার (৩ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাইফুজ্জমান শাহিনের গ্রামের বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলিগাতী। তার বাবার নাম ইদ্রিস আলী। সাইফুজ্জামান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

পরিবারের সদস্যরা জানান, ঈদুল আজহার কয়েকদিন পর তিনি শরীরে জ্বর অনুভব করেন। এ অবস্থায় গত ২৮ জুলাই হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি হন তিনি। ভর্তি হওয়ার পর পরীক্ষা করে তার করোনা শনাক্ত হয়।

নির্বাচন কর্মকর্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান। তিনি বলেন, জ্বর নিয়ে এবিএম সাইফুজ্জামান শাহীন গত ২৮ জুলাই করোনা ইউনিটের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার পাশাপাশি অক্সিজেন লেভেল কমে যাচ্ছিলো। তবে আইসিইউর কোনও বিছানা খালি না থাকায় তাকে সেখানে স্থানান্তর করা সম্ভব হয়নি।

ময়মনসিংহ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সারোয়ার জাহান জানান, গত ছয় মাস আগে সিলেট থেকে বদলি হয়ে এবিএম সাইফুজ্জামান শাহিন অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে যোগদান করেন। তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তেলিগাতীর নিজ বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করার কথা রয়েছে।

এদিকে অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এবিএম সাইফুজ্জামান এর অকাল মৃত্যুতে নির্বাচন কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীসহ পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এস সামিউল/ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category