Wednesday, November 25th, 2020




নায়করাজ পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত নায়ক রাজ পরিবারের সদস্যরা

কালের সংবাদ ডেস্ক: করোনা আক্রান্ত হয়েছেন নায়করাজ রাজ্জাকের পরিবারের সদস্যরা। কিংবদন্তি এই অভিনেতার স্ত্রী খায়রুন্নেছা লক্ষ্মী ছাড়া তার দুই ছেলে ও তাদের স্ত্রীরা ভাইরাসটিতে আক্রান্ত।

করোনার প্রকোপ দেখা দেয়ার পর থেকে অনেক সতর্কতা মেনে চললেও কোভিড-১৯ থেকে পরিবার রক্ষা পায়নি বলে জানান নায়করাজ রাজ্জাকের কনিষ্ঠ পুত্র ও চিত্রনায়ক খালিদ হোসেন সম্রাট।

এই অভিনেতা বলেন, করোনা দেখা দেয়ার পর থেকে কঠোরভাবে আমরা স্বাস্থ্যবিধি মেনে আসছি। খুব কাছের দুই একজন ছাড়া বাইরের কেউ বাসায় আসতেন না। আমরাও সপ্তাহে দুই দিন অফিস করতাম, তাও প্রতিরোধ ব্যবস্থা নিয়ে। তারপরও ভাইরাসটি থেকে আমাদের পরিবার রক্ষা পেলো না।

তিনি আরো বলেন, কবে কীভাবে কিংবা পরিবারের কে প্রথমে আক্রান্ত হয়েছেন সেটা বোঝা যায়নি। কারণ আমরা পরিবারের সবাই একসঙ্গে থাকি। আর সবার একসঙ্গেই লক্ষণ দেখা দিয়েছে। তবে আমাদের হালকা লক্ষণ দেখা দেয়ার পরপরই আম্মাকে তার বোনের বাসায় পাঠিয়ে দিই। পরে আমাদের রিপোর্ট পজিটিভ এলেও ওনার রিপোর্ট নেগেটিভ এসেছে। আল্লাহর রহমতে আমরা সবাই এখন ভালো আছি।

তিনি বলেন, আমরা অনেকে এখন করোনাটাকে স্বাভাবিকভাবে নিচ্ছি। কিন্তু এটা ঠিক না। কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানা উচিৎ। যেহেতু শীতে করোনার প্রকোপটা বাড়তির দিকে, তাই আমাদের সবার আরো সতর্ক হওয়া উচিৎ। কখন কী হয়ে যায়, সেটা বলা যায় না।

সম্রাট আরো জানান, বাপ্পারাজসহ তার পরিবারের আক্রান্ত অন্যান্য সদস্যরা বর্তমানে ভালো আছেন। নিজ বাসায় থেকেই তারা চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। পাঁচদিন আগে তাদের করোনা শনাক্ত হয়, আরো ৯ দিন পর তারা করোনার দ্বিতীয় টেস্ট করাবেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category