Saturday, January 15th, 2022




করোনায় আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন

করোনায় আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন

কালের সংবাদ ডেস্ক: করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। শুক্রবার (১৪ জানুয়ারি) নিজের ফেসবুকে এক পোস্ট দিয়ে ভক্তদের এমন খবর জানিয়েছেন তিনি।

পোস্টে তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। একই সঙ্গে তার মতো অন্যদের ‘অতি আত্মবিশ্বাসী’ না হতেও অনুরোধ করেন এ অভিনেত্রী।

‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এ অভিনেত্রী ফেসবুক পোস্টে লেখেন, ‘পজিটিভ। আমার জন্য সবাই দোয়া করবেন। জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো অতি আত্মবিশ্বাসী হবেন না। যদি ভাবেন, আপনি করোনার চেয়েও বেশি শক্তিশালী; তাহলে শেষ। দয়া করে দরকার ছাড়া কেউ বের হবেন না। বিয়ের মৌসুম বুঝলাম, কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না।

ফারিয়া আরও লেখেন, ‘আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভয় পাবেন না। এটা আমার অনুরোধ। করোনার এ ভ্যারিয়েন্ট খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, সন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন।’

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ওই অনুষ্ঠানে অংশ নিয়ে শোবিজের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। ফারিয়া শাহরিনও সেখানে গিয়ে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান তিনি।

সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে দারুণ আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন। ২০২১ সালে মাহফুজ রায়নের সঙ্গে বাগদান সারেন এই অভিনেত্রী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category