Friday, November 20th, 2020




ঢাকা বিশ্ববিদ্যালয়

করোনার মাঝেই ভর্তি পরীক্ষা নিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়

কালের সংবাদ ডেস্ক: করোনার দ্বিতীয় সংক্রমণ নিয়ে সরকার থেকে শুরু করে সর্বত্র যখন সাবধানতা অবলম্বনের কথা বলা হচ্ছে, তখন ঢাকা বিশ্ববিদ্যালয় আয়োজন করতে যাচ্ছে ভর্তি পরীক্ষা।

করোনা মহামারির কারণে সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে। মার্চ থেকে আবাসিক হলসহ ঢাবিতেও বন্ধ ক্লাস-পরীক্ষা। এর মধ্যেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ এমবিএ (ইভিনিং) কোর্সে ভর্তি পরীক্ষা নিতে যাচ্ছে। শুক্রবার সকাল ১১টায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যবসায় শিক্ষা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার (২০ নভেম্বর) বিজনেস স্টাডিজ অনুষদের এমবিএ (ইভনিং) প্রোগ্রামের (৪৫তম ব্যাচ) ভর্তি পরীক্ষা আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজ, আজিমপুর, ঢাকায় অনুষ্ঠিত হবে। পরীক্ষা গ্রহণের সময় সকাল ১১টা–দুপুর ১২টা পর্যন্ত।

করোনার মধ্যে কেন ভর্তি পরীক্ষা নেয়া হচ্ছে এ বিষয়ে জানতে চেয়ে অধ্যাপক আব্দুল মঈনের নম্বরে একাধিকবার ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান ভর্তি পরীক্ষা নেওয়ার বিষয়ে অবগত নন বলে জানিয়েছেন।

তিনি বলেন, ভর্তি পরীক্ষা নেওয়ার বিষয়টি আমি জানি না। ডিন সাহেবের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছি। তবে এ সময় তো ভর্তি পরীক্ষা নেওয়ার কথা নয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category