Saturday, February 20th, 2021




করোনার টিকা নিলেন বিএনপি নেতা ফারুক

করোনার টিকা নিলেন বিএনপি নেতা ফারুক

কালের সংবাদ ডেস্ক: করোনাভাইরাসের টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক। এসময় তিনি সবাইকে টিকা নিতে আহ্বান জানিয়েছেন।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তিনি। এসময় তার স্ত্রী কানিজ ফাতেমাও টিকা গ্রহণ করেন।

পরে জয়নুল আবেদিন ফারুক সাংবাদিকদের বলেন, ‘করোনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।’

সবাইকে টিকা নিতে আহ্বান জানিয়ে ফারুক বলেন, কভিড-১৯ সংক্রমণ রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত যেকোনো টিকাই সবারই গ্রহণ করা উচিত।

তিনি আরো বলেন, বিএনপি এই করোনাকালে জনগণের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে এবং সরকারকেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে টিকা গ্রহণ নিয়ে শুরুতে বিএনপি নেতাদের অবস্থান ছিল নেতিবাচক। কোনও কোনও নেতা টিকা নিয়ে বিএনপির নেতাকর্মীদের নিধন করার অভিযোগও করেছিলেন। যদিও বিএনপির সিনিয়র কোনও কোনও নেতা ইতোমধ্যে টিকা নিয়েছেন। গত ৮ ফেব্রুয়ারি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করেন দলটির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সেলিমা রহমানও টিকা গ্রহণ করেছেন বলে জানা গেছে।

দলীয় একটি সূত্রের ভাষ্য, দলের দায়িত্বশীল নেতাদের কেউ-কেউ টিকা নিয়ে শুরুতে নেতিবাচক বক্তব্য দেওয়ায় এখন প্রকাশ্যে কেউ টিকার বিষয়টি নিয়ে আগ্রহী নয়। কোনও কোনও নেতা টিকা নিলেও তা গোপন রেখেছেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category