Monday, March 1st, 2021




কন্টাক্ট লেন্স গলে গিয়ে নায়িকা তানহা তাসনিয়া চোখে দুর্ঘটনা

কন্টাক্ট লেন্স গলে গিয়ে নায়িকা তানহা তাসনিয়া চোখে দুর্ঘটনা

কালের সংবাদ ডেস্ক: দিন দিন বেড়েই চলেছে কন্টাক্ট লেন্সের ব্যবহার। বিশেষ করে তরুণীরা খুবই আগ্রহী চোখ আকর্ষণীয় করে তোলার এই অনুষঙ্গে। অনেক নায়িকা-মডেলরাও তাদের চোখে লেন্স ব্যবহার করেন। অনেক সময় তার জন্য বিড়ম্বনাতেও পড়তে হয়।

সম্প্রতি তেমনি বিড়ম্বনার শিকার ঢাকাই সিনেমার নায়িকা তানহা তাসনিয়া। কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা।

কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন তিনি। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর স্বাভাবিক হবে চোখের দৃষ্টি।

তানহা বলেন, ‘গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে দুর্ঘটনাটি ঘটে। সেদিন রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদ ও লাইটের তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে যায়। সঙ্গে সঙ্গে আমি লেন্স খুলে ফেললেও চোখে কিছু দেখতে পারছিলাম না।

আতঙ্কে শুটিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন। বাম চোখে বেশি ক্ষতি হয়েছে। এই ক’দিনে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে কয়েক সপ্তাহ বিশ্রাম নিতে হবে।’

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারের অপেক্ষায় রয়েছে।

এস সামিউল/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category