কক্সবাজারের খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু, আহত-৫

জাহেদ হাসান, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ৫ জন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার খুটাখালীর নয়াপাড়া নতুন মসজিদের পার্শ্বে কক্সবাজারগামী কাভার্ডভ্যানের চাকা পরিবর্তনের সময় চট্টগ্রাম এয়ারপোর্ট হতে হাজীদের বহনকারী একটি নোহা কুয়াশায় আচ করতে না পেরে পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ছৈয়দ হোসেন সিকদার নামে একযাত্রী মারা যান।
ছৈয়দ হোসেন টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বলে জানা গেছে। এই ঘটনায় তার স্ত্রীসহ অন্তত ৫ জন আহত রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বলেন, লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় কক্সবাজার অভিমুখী নোহা গাড়ীটি। এসময় লেগুনা গাড়ীটিও সড়ক থেকে ছিটকে পড়ে। এতে নোহা মাইক্রোবাসের যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যায়। লেগুনা ও নোহা মাইক্রোবাসের আরো পাঁচ যাত্রী আহত হয়। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category