এমপি মানিকের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে ছাতকে আ’লীগের বিক্ষোভ

হাসান আহমদ,(ছাতক): সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কর্তৃক  সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদে ছাতকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

  সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পৌর শহরের মন্ডলীভোগ এলাকা থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান গয়াছ আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, আব্দুল মছব্বির, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আজিজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, আবু সাদাত মোঃ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম।

ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়া, আব্দুল অদুদ, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, মোজাহিদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল,  আ,লীগ নেতা চান মিয়া চৌধুরী, আফজাল হোসেন, মোশাহীদ আলী, আফতাব উদ্দিন, আব্দুল আউয়াল, শামসুজ্জামান রাজা, এডভোকেট শামছুর রহমান, জোয়াদ আলী, সিরাজুল হক, আব্দুল করিম, সামাদ মিয়া, গিয়াস উদ্দিন, আবুল হাসনাত, দবিরুল ইসলাম, মাফিজ আলী, সাব্বির হোসেন, নাজমুল হোসেন, জামাল উদ্দিন, সৈয়দ বুলবুল, ফারুক আহমদ সরকুম, স্বেচ্ছাসেবকলীগ নেতা, মুজিব মালদার, বাবুল রায়, সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা এডভোকেট ছায়াদুর রহমান, আবু হানিফা সায়মন, জয়নাল আবেদীন, কৃপেশ চন্দ, আজিজুর রহমান, ছাত্রলীগের আহ্বায়ক তাজামুল হক রিপন, যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম প্রমুখ। সভায় বক্তারা নুরুল হুদা মুকুট ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলকে দলীয় পদ থেকে বহিস্কারের দাবি জানান।

 

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category