Thursday, June 23rd, 2022




একাদশে কার জায়গায় বিজয়?

একাদশে কার জায়গায় বিজয়?

কালের সংবাদ ডেস্কঃ অন্য সবার সঙ্গে ২৪ জুনের ফ্লাইটেই চড়ার কথা ছিল তাঁর। কিন্তু চোট থেকে ধারণার আগেই সেরে ওঠায় তড়িঘড়ি করে যে শরীফুল ইসলামকে সেন্ট লুসিয়ায় উড়িয়ে নেওয়া হলো, এর কারণ অনুমেয়ই। সামনে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজের জন্য মুস্তাফিজুর রহমানকে ঝরঝরে রাখার চিন্তা থেকেই সিরিজের শেষ টেস্টে তাঁকে বিশ্রামে রাখতে পারে টিম ম্যানেজমেন্ট। সে ক্ষেত্রে একাদশে তৃতীয় পেসার হিসেবে শরীফুলের ঢুকে পড়ার সম্ভাবনাই জোরালো।

একইভাবে টেস্ট প্রত্যাবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে ঢাকা প্রিমিয়ার লিগের পারফরম্যান্স দিয়ে ওয়ানডে দলে জায়গা করে নেওয়া এনামুল হক বিজয়ও।

আট বছর আগে এই সেন্ট লুসিয়াতেই নিজের চার টেস্টের ক্যারিয়ারের সর্বশেষটি খেলেছিলেন তিনি। এবার অ্যান্টিগায় টপ অর্ডার ব্যাটারদের ঢালাও ব্যর্থতা তাঁকে আবার টেস্টের মঞ্চে ফেরার সুযোগ করে দিচ্ছে বলে জানা গেছে। কিন্তু কার জায়গায় খেলবেন এই ওপেনার? তামিম ইকবালের সঙ্গে মাহমুদুল হাসান জয়ের ওপেনিং জুটি বদলানোর ক্ষীণতম সম্ভাবনার খবর এখন পর্যন্ত নেই। সে ক্ষেত্রে বাজে সময় পার করতে থাকা নাজমুল হোসেন শান্ত ও মমিনুল হকের মধ্যে কোনো একজনের জায়গাই নিতে পারেন এনামুল। মাত্রই টেস্ট নেতৃত্ব ছাড়া মমিনুলকে বিশ্রাম দেওয়া হবে, নাকি বাদ দেওয়া হবে নাজমুলকে, সেন্ট লুসিয়ায় টিম ম্যানেজমেন্ট এখনো দ্বিধাবিভক্ত বলেই জানা গেছে।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category