Thursday, November 26th, 2020




এই সুপারস্টারের ইসলাম গ্রহণের পর দ্বীনের পথে এ কী আত্মত্যাগ

এই সুপারস্টারের ইসলাম গ্রহণের পর দ্বীনের পথে এ কী আত্মত্যাগ

কালের সংবাদ ডেস্ক: আপনি ধর্মান্তরিত মুসলিম হয়েও যা করেছেন আমরা জন্মগত মুসলিম হয়েও তা পারিনাই! সনি বীল উইলিয়ামস নিউজিল্যান্ডের একজন রাগবি সুপারস্টার! নিজে প্রথম মুসলিম হলেন! তারপর তার স্ত্রীকে মুসলিম বানালেন! ক্রাইস্টচার্চ মসজিদে হা’ম’লার বীভৎসতা দেখে তার হাত ধরে তার মামা ‘লি উইলিয়ামস’

এবং তার প্রিয় বন্ধু ওফা তুঙ্গাফাসি মুসলিম হয়ে গেলেন! তিনি এমন একজন মুসলিমে পরিণত হলেন! একমাত্র ছেলের জন্মদিনে ঘর সাজালেন দুই বছরের ছেলেকে সান্ত্বনা দেওয়ার জন্য কিন্তু কেক কাটলেন না ইসলাম ধর্মে নেই বলে!

ছেলের জন্য দোয়া করলেন যেন আগামী বছর সাথে বাকি জীবনটা সুন্দর ভাবে যায়। নিজের প্রিয়তমা স্ত্রী বিয়ের আগে ছিলেন ব্রাজিলিয়ান নাইট ক্লাবের ডান্সার তিনি নাচতে ভালোবাসতেন। উইলিয়ামের সাথে মাত্র ছয় মাসের সম্পর্ক ছিল তার!

তারপর বিয়ে করেন অথচ কোন মিডিয়া জানলো না তার পরিবারের লোকজন ব্যতীত কেউ জানতে পারলেন না! সেই স্ত্রী তারপর হালাল পেশায় নামলেন বাচ্চাদের পোষাকের শপ দিলেন! গত বছর সেই প্রিয়তমা স্ত্রীকে নিয়ে রমজানের রাতে টুইটার একটা বার্তা লিখলেন ছবিসহ!

Taraweeh prayer with the wife -All 4 kids sleeping -Now time for a decaf & some qt. Ramadan is flying by. Just like it is for me, In shaa Allah this blessed month is empowering for all the ummah around the world. Especially the less fortunate – আমার দুর্ভাগ্য তার সেরা সময়ের খেলা উপভোগ করতে পারেনি! তার শেষ বয়সের খেলা দেখে সেই কষ্ট লাগব করার চেষ্টা করছি।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category