Thursday, March 4th, 2021




এইচ টি ইমামের নিজ গ্রামে প্রথম জানাজা সম্পন্ন

এইচ টি ইমামের নিজ গ্রামে প্রথম জানাজা সম্পন্ন

কালের সংবাদ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা, স্বাধীন বাংলদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের প্রথম জানাজা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সম্পন্ন হয়েছে। তার মরদেহ হেলিকপ্টারে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর ১২টায় উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে তার মরদেহ হেলিকপ্টারে উল্লাপাড়ায় সোনতলায় নিজ গ্রামে পৌঁছায়। এরপর তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য, উল্লাপাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সর্বস্তরের জনগণ তাকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এইচটি ইমামের ছেলে এমপি তানভীর ইমাম।

এরপর ১১টা ৫০ মিনিটে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। নিজ গ্রামে এইচটি ইমামের প্রথম জানাজায় মুসল্লিদের ঢল দেখা গেছে। এরপর সেখান থেকে দুপুর ১২টায় তাকে হেলিকপ্টারে জাতীয় শহীদ মিনারে নেয়া হচ্ছে। সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ দুপুর ১টা ৩০ মিনিট থেকে ৩টা ৩০মিনিট পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বনানী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমামকে।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category