Wednesday, March 3rd, 2021




ঈশ্বরদীর খারজানি কমিউনিটি ক্লিনিকে সেবা ও ওষুধ থেকে বঞ্চিত এলাকাবাসী

ঈশ্বরদীর খারজানি কমিউনিটি ক্লিনিকে সেবা ও ওষুধ থেকে বঞ্চিত এলাকাবাসী

বিশেষ প্রতিনিধি পাবনা: ঈশ্বরদীর খারজানি কমিউনিটি ক্লিনিকে রোগীদের সেবা ও ওষুধ না দিয়ে দোকানে বিক্রি করা এবং রোগীদের সাথে দূর্ব্যবহার করায় এলাকাবাসীরা সাংবাদিকদের নিকট অভিযোগ দিয়েছেন। নাম প্রকাশ না করার সশর্তে সেবা বঞ্চিত।

এলাকাবাসীরা জানান, ঈশ্বরদী দাশুড়িয়া ইউনিয়নের খারজানি দায়িত্বপ্রাপ্ত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ দায়িত্বে অবহেলা করায় বেশিরভাগ সময় ক্লিনিকের ফটকে বেশিরভাগ সময় তালা ঝুলে থাকে।

সময়মত অফিসে না আসলেও বেলা বারোটা বাজলেই কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ চলে যান।

প্রতি মাসে দু’দিন করে ঈশ্বরদীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একজন করে এমবিবিএস ডাক্তার এসে রোগীদের চিকিৎসা দেওয়ার নিয়ম থাকলেও কোন এমবিবিএস ডাক্তার আসেন না এই ক্লিনিকে। ক্লিনিক চত্বরে একটি টিউবয়েল থাকলেও তার হ্যান্ডেল খুলে অফিস ঘরে আটকে রাখা হয়েছে।

ক্লিনিকে কয়জন দায়িত্বে আছেনসহ সকল অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ সকল অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন,আমার কোন বক্তব্য নেই।

বক্তব্য দেওয়ার বিধি নিষেধ আছে। সকল অভিযোগের বিষয়ে বক্তব্য দিবেন ঈশ্বরদীর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আসমা খানম।

কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগের সাংবাদিকদের নিকট দেওয়া বক্তব্যসহ ভুক্তভোগী গ্রামবাসীদের অভিযোগের বিষয়ে জানার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্যকর্মকর্তা আসমা খানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাক্ষাত ও বক্তব্য দেওয়ার কথা বলে সময় ক্ষেপন করে বক্তব্য না দিয়েই কৌশলে কমপ্লেক্স থেকে চলে যান।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category