Tuesday, November 24th, 2020




ইউটিউবে অবমুক্ত শাকিবের সেই গান

কালের সংবাদ ডেস্ক: মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। খুব শিগগিরই ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে।

তার আগে গতকাল রোববার সন্ধ্যায় সিনেমার টাইটেল গান প্রকাশ পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। আর শাকিব ভক্তদের কথা চিন্তা করে সোমবার গানটি ইউটিউবে অবমুক্ত করা হয়। এই গানটি দেশের নানা অঙ্গনে অবদান রাখা ১৩জন মহীয়সী নারীকে উৎসর্গ করা হয়েছে।

গানটি উৎসর্গ করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সুফিয়া কামাল, বেগম সম্পাদক নুরজাহান বেগম, বিপ্লবী প্রীতিলতা, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া, শহীদ জননী জাহানারা ইমাম, একাত্তরের জননী রমা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি, বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণী, সাহিত্যিক সেলিনা হোসেন ও রাবেয়া খাতুন, ক্রিকেটার সালমা খাতুন, এভারেস্ট জয়ী নিশাত মজুমদারের উদ্দেশ্যে।

সিনেমাটির পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, ‘আমাদের এই ছবিতে ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদের গল্প রয়েছে। আমরা চেয়েছি নারীর প্রতি সম্মান জানিয়ে একটি ছবি নির্মাণের। কারণ নারীর সঙ্গে মানুষের সম্পর্কটা জন্মের শুরু থেকেই। নারী মা, কন্যা, বোন ও বধূ। সেই ভাবনা থেকে টাইটেল সংটিতে দেশের ১৩ জন কীর্তিমান নারীদের সম্মান জানানোর চেষ্টা করেছি।’

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category