আ. লীগ ক্ষমতায় এলে দেশে শতভাগ উন্নয়ন হয় -এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির, (মতলব, চাঁদপুর): পবিত্র মাহে রমজানের বরকত ও ফযিলত কামনায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে মিলাদ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে উন্নয়নের ধারাও অব্যাহত থাকে। এ ধারা অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, দেশে যে উন্নয়নের ধারা বইছে, তা চালিয়ে নিতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত দেশের উন্নয়নের চিত্র দেখলে নিশ্চয়ই স্বীকার করতে বাধ্য হবেন আমরা উন্নয়ন করতে সক্ষম হয়েছি। আমরা আজ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। বিশাল জনগোষ্ঠী নিয়েও আমরা আমাদের প্রবৃদ্ধির হার বৃদ্ধি করতে সক্ষম হচ্ছি। মুক্তিযুদ্ধের চেতনা ফিরিয়ে আনা এবং যুদ্ধাপরাধীদের বিচার করার মতো কঠিন কাজটা এ সময়ের মধ্যে আমরা করতে পেরেছি। কারণ জনগণের সমর্থন ছিল।

তিনি আরো বলেন, একাত্তরে পাকিস্তানি হানাদার বাহিনী যেভাবে দেশের মানুষের ওপর অত্যাচার করেছে, ঠিক একই কায়দায় ২০০১ সালের নির্বাচনের পর আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন করা হয়েছে। উন্নয়ন ধরে রাখতে সকল পর্যায়ের নেতাকর্মীদের সহাযোগিতা প্রয়োজন। মতলব থেকে একটি অপশক্তি দূর হয়েছে। মতলবে শান্তির বাতাস বইতে শুরু করেছে। এ ধারা ধরে রাখতে হবে।

আয়োজক হিসেবে বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে শতভাগ উন্নয়ন হয়। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশের অর্থ লুটপাট হয়। তারা নিজেদের ভোগবিলাস ও বিদেশে পাচার, রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদ ঘটায়। মতলবের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের আমলে মানুষ শান্তিতে ও নিরাপদে আছে। দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, কেন্দ্রীয় যুবলীগের মহিলা সম্পাদক জাকিয়া সুলতানা শেফালী, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা হাসান ইমাম, কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ সম্পাদক আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট রুহুল আমিন সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীদুল্লাহ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবদুল কাইউম খাঁন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, জহিরুল ইসলাম চৌধুরী, এডভোকেট সেলিম মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক’সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category