Thursday, November 19th, 2020




আমি সিঙ্গেল মাদার, জীবনেও বিয়ে করব না: তাসনুভা তিশা

আমি সিঙ্গেল মাদার, জীবনেও বিয়ে করব না: তাসনুভা তিশা

কালের সংবাদ ডেস্ক: ‘আগষ্ট ১৪’ ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক আলোচনা-সমালোচনায় ছিলেন ছোটপর্দার অভিনেত্রী তাসনুভা তিশা। সম্প্রতি বিয়ের খবরে নতুন করে আলোচনায় এ অভিনেত্রী।

সম্প্রতি তার বিয়ে নিয়ে দেশীয় একটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ পর বুধবার নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, ‘বিয়ে নিয়ে চিন্তা ভাবনার আসে পাশেও আমি নাই। প্রকাশিত সংবাদে কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। আমাকে বার্তা পাঠানো বন্ধ করুন।

ওই সংবাদে তিশার ভাষ্য প্রকাশ হয়েছিলো, ‘বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তিনি। আবার একা থাকতে থাকতেও ক্লান্ত। তার অভিমত, ‘বিয়ে করব এটা নিয়ে তো লুকানোর কিছু নেই। বিয়ে তো একটা সময় করতেই হবে। সেটা এই মুহূর্তে না। বিয়ের জন্য একটু সময় নিতে চাই। আগে বিয়ে করে যে পরিমাণ কষ্ট পেয়েছি, এখন আর সাহস পাই না। তাছাড়া বিশ্বাস করার মতো কাউকে পাচ্ছি না।

এমন সংবাদ প্রকাশে ব্রিবতকর পরিস্থিতিতে পড়েছেন তিশা। তিনি বলেন, ‘আমি অনেক বিব্রত। কারণ, বিয়ে-শাদীর চিন্তা ভাবনা এখন একেবারেই করছি না, করিও নাই। গত দুই বছর ধরে আমি সিঙ্গেল মাদার। একা থাকছি আমার মেয়েকে নিয়ে। ছেলে ওর বাবার কাছেই থাকে। আমি এখন কাজের প্রতি অনেক ফোকাসড। শুধুমাত্র কাজ নিয়ে এখন চিন্তাভাবনা। সেই জায়গা থেকে অপ্রয়োজনীয় ঝামেলা একেবারেই চাচ্ছি না।

তিনি আরো বলেন, ‘আমি জীবনেও বিয়ে করব না। বিয়ে-সন্তান নিয়ে আমি আসলে পাবলিকলি কিছু জানাতে চাই না। কারণ, মানুষের কমেন্টসগুলোর কারণে নেতিবাচক প্রভাব পড়ে পরিবারে। তাছাড়া আমার বাচ্চারাও এখন বড় হচ্ছে। আমার ক্লোজ ফ্রেন্ড বা মিডিয়ার পরিচিত যারা আছেন তারা সবাই আমার এ ব্যাপারটা জানেন। নিউজ করে এখন আর জানানোর কিছু নেই।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হককে ভালোবেসে বিয়ে করেন তাসনুভা তিশা। ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি প্রকাশ করেন বিয়ের খবর। পরে, নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় ২০১৮ সালের ২১ মে বিচ্ছেদ হয় তাদের।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category