Wednesday, November 25th, 2020




আবারো বিয়ের ঘোষণা দিল ৪৯ বছর বয়সি অভিনেত্রী শ্রীলেখা

আবারো বিয়ের ঘোষণা দিল ৪৯ বছর বয়সি অভিনেত্রী শ্রীলেখা

কালের সংবাদ ডেস্ক: বিয়ের ঘোষণা দিলেন শ্রীলেখা মিত্র। তিনি তার ফেসবুকে এক স্ট্যাটাসে মজা করেই এ ঘোষণা দেন। সেখানে ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই অভিনেত্রী লেখেন, ‘ভাবছি নিজের জন্য পাত্র দেখা শুরু করবো।

আর তো মজা করে তিনি বললেন, ‘ইন্ডাস্ট্রি কাজ দেবে না। অতএব সুপাত্র আছে নাকি চেনা?

মূলত ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’থেকে বাদ পড়ার পর এ অ’ভিনেত্রী নিজেই ফেসবুকে এক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন। মীরাক্কেল থেকে বাদ পড়ে বলা চলে ভেঙে পড়েছেন তিনি।

এদিকে শ্রীলেখার বাদ পড়ার প্রতিবাদ জানাচ্ছেন মীরাক্কেল ভক্তরা।এমনকি বিভিন্ন সিজনের অনেক প্রতিযোগীরাও শ্রীলেখা বাদ পড়ায় প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের মতামত জানিয়েছেন।

তবে এ স্ট্যাটাসে মজা করলেও ইশারায় তিনি ইন্ডাস্ট্রিতে তার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের ইঙ্গিত দিয়েছেন। স্পষ্ট করে কিছু না বললেও জানা গেছে হিন্দু-মুসলিম সম্পর্ক, মুখ্যমন্ত্রীর পদ নিয়ে বিতর্কিত কথা বলায় তাকে মীরাক্কেল থেকে সরানো হয়েছে। আগামীতে এসব কারণে তাকে কাজহীন হতে হবে বলেই মনে করছেন শ্রীলেখা ও তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা।

উল্লেখ্য, ওই পোস্টের নিচে শ্রীলেখার পরিচিত অনেকেই বেশ মজা করে মন্তব্য করছেন। রসিক শ্রীলেখাও তার জবাব দিচ্ছেন বেশ জমিয়ে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category