আজ “কে বাংলা টিভি’’(আইপি টিভি)-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খায়রুল ইসলাম: আজ ১৪ এপ্রিল, শুরু হলো পহেলা বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ । ‘অনাচারের বিরুদ্ধে জাগ্রত হোক শুভবোধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বছরে শুরু হোক কোটি বাঙালির।

আজ “কে বাংলা টিভি’’ (আইপি টিভি)-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই “কে বাংলা টিভি” (আইপি টিভি) এগিয়ে যাচ্ছে। সকাল ১০টা ১ মিনিটে কেক কাটার মধ্যে দিয়ে শুরু হয় “কে বাংলা টিভ’’ (আইপি টিভি)’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান। আজ রবিবার সকাল থেকে আমন্ত্রিত অতিথিদের আগমনে মুখরিত হয় সম্প্রচার ভবন।

আজ থেকে ১ বছর আগের এ দিনটি থেকেই আমাদের উদ্দেশ্য ও লক্ষে আমরা এগিয়ে যাচ্ছি । আমরা স্বাধীনতার পক্ষে, নিরপেক্ষ মনোনশীল অনুষ্ঠান প্রচার করছি। আমরা কোনো দলের মুখপাত্র না হয়ে, জনগণের পক্ষে সব সত্য উচ্চারণে আমরা স্বচেষ্ঠ । আমরা পেশাদারি দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট, আমরা পরিবর্তনের সহযোদ্ধা হয়ে দেশের উন্নয়ন প্রচার করছি । আধুনিক বর্হিবিশ্বের কাছে দেশের উন্নয়ন তুলে ধারছি সর্বদা ।

আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করে, নারী-শিশুর অধিকার, আদিবাসী ও সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমিকায় সাবলীল অনুষ্ঠান প্রচার করে “কে বাংলা টিভি” (আইপি টিভি)।

সমাজের ছোট্ট শিশুটি থেকে গৃহিণী, কর্মজীবী নারী থেকে প্রবীণতম সদস্যের চাহিদা যেন এই “কে বাংলা টিভি” (আইপি টিভি) -এর মাধ্যমে মেটানো যায় সে লক্ষেই আমরা এগিয়ে চলেছি। আমরা কৃষক ও কৃষকদের জীবন জীবিকার অনুষ্ঠান প্রচারের মাধ্যমে গ্রাম থেকে গ্রামান্তরে আমাদের প্রচার পরিধি সম্প্রসারণ করতে চলেছি ।

দেশে আর দেশের বাইরের পরিবর্তনশীল মানুষের শতচেষ্টায় দেশ এগিয়েই চলেছে। হাজারো বাধাবিপত্তি সত্ত্বেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ । পৃথিবীর সবদেশেই বাংলাদেশের মানুষ কাজ করেন, তারা নিজের দেশকে ভুলে থাকতে পারেন না, সেটা সম্ভবও না কারো।তাই শত ব্যস্ততার মাঝেও সময় বের করে নেন বাংলাদেশের টিভি চ্যানেল গুলো দেখতে, বাংলা অনুষ্ঠান দেখতে । আর সেখানেই “কে বাংলা টিভি” (আইপি টিভি)-তে তাদের পছন্দের অনুষ্ঠানমালা দেখতে ভোলেন না।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন “কে বাংলা টিভি” (আইপি টিভি)’র ম্যানেজিং ডিরেক্টর সোহলে চৌধুরী, চেয়ারম্যান মেহের নিগার চৌধুরী, ডিরেক্টর স্বরূপা চৌধুরী,  ডিরেক্টর সেমন্তী চৌধুরী, সিইও মো. খায়রুল ইসলাম, প্রধান প্রোগ্রামার নাহিদ ইকবাল, হেড অব মার্কেটিং বি এম আসিক হাসান, এখলাছ হোসেন সহ আরো অনেকে ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category