আছর মাগরিবের মাঝামাঝি আছি যেকোন সময় আমার বাতি নিভে যেতে পারে- রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

মোঃ জোবায়ের হোসেন খান, (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলায় ৯ই আক্টোবর রোজ বুধবার মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ রাষ্ট্রীয় সফরে আসেন। রাষ্ট্রপতির আগমন উপলক্ষে তাড়াইল উপজেলা  উৎসব মূখর হয়ে উঠে। “গাছের আগায় পক্ষী, হামিদ ভাই লক্ষী” স্লোগান নিয়ে সকাল থেকে তাড়াইল উপজেলাসহ পার্শ্ববর্তী এলাকা থেকে সাধারণ মানুষ তাড়াইল উপজেলা পরিষদ প্রাংগনে জড়ো হতে থাকে।
বেলা অনুমান ২.৩০ মিনিটে হ্যালিকাপ্টার যোগে তিনি তাড়াইল আসেন। তাড়াইল উপজেলা পরিষদ প্রাংগনে মুক্তিযুদ্ধ ভাস্কর্য ৭১ শুভ উদ্ধোধন করেন। তারপর তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজে আয়োজিত নাগরিক  সংবর্ধনায় সভায় যোগ দেন। অত্র সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এম পি, সভা পরিচালনা করেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূইয়া মোতাহার, সাবেক উপজেলা চেয়্যারমেন ও সভাপতি তাড়াইল উপজেলা আওয়ামী লীগ।
অত্র সংবর্ধনা অনুষ্ঠানে তাড়াইল উপজেলা প্রশাসন ও কিশোরগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তারা,  সাংবাদিক ও সকল পেশাজীবির লোক  উপস্থিত ছিলেন।মহামান্য রাষ্ট্রপতি তার ভাষনে বলেন, তাড়াইলে আমার রাজনৈতিক জীবনের উত্থান, তাড়াইলের মানুষ আমার খুব প্রিয়। আমি ১৯৭০ সনে তাড়াইলের এম এল এ ছিলাম। আমি এখন আসর মাগরিবের মাঝামাঝি আছি, যেকোন সময় আমার বাতি নিভে যেতে পারে।বিকাল অনুমান ৪.৩০ মিনিটে তিনি কিশোরগঞ্জের উদ্দেশ্যে গাড়ি যোগে রওয়ানা দেন।
এস/ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category