7427852782

আইপিএল বাতিলের শঙ্কায় যা বললেন শাহরুখ খান

কালের সংবাদ ডেস্ক: করোনা আতঙ্কে বিশ্বের অনেক দেশের অবস্থা এখন থমথমে। মহামারী করোনাভাইরাস পরিস্থিতি মোকবেলায় নানা পদক্ষেপ নিচ্ছে ভারত। এরইমধ্যে ভাইরাসটি যেভাবে ছড়িয়ে পড়ছে তাকে ‘অবহিত বিপর্যয়’ ঘোষণা দিয়েছে ভারত।

আর এই আতঙ্কের প্রভাব পড়েছে ভারতের জমজমাট ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর উপর। এরই মধ্যে ১৭ দিন পেছানো হয়েছে জনপ্রিয় এই খেলা। তবে একেবারেই বন্ধ হতে পারে সে আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

এ বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, সময়ে কুলিয়ে উঠতে না পারলে কাটছাঁট করেই হবে এবারের আইপিএল। তবে টুর্নামেন্টের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক, বলিউডের হার্টথ্রব শাহরুখ খানের বিশ্বাস বর্তমানের অচলাবস্থা কেটে শীঘ্রই এবং পুরোদমেই হবে আইপিএলের ১৩তম আসর। শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে বৈঠক শেষে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘মাঠের বাইরে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে দেখা করে দারুণ সময় কাটল। বিসিসিআই এবং আইপিএলের ডাকে হওয়া বৈঠকে আমাদের সবার অবস্থান জানতে চাওয়া হয়েছিল। অবশ্যই খেলোয়াড়, দর্শক এবং টিম ম্যানেজম্যান্টের নিরাপত্তাই সবার আগে। সরকার এবং স্বাস্থ্যসংস্থার সকল নির্দেশনা মেনে চলতে হবে।’

তিনি আরও লিখেন, ‘আশা করছি এই ভাইরাসের বিস্তার কমে যাবে এবং আইপিএল ঠিকভাবে অনুষ্ঠিত হবে। বিসিসিআই এবং সব দলের মালিকরা সরকারের সঙ্গে পরামর্শ করেই সিদ্ধান্ত নেবে। পুরো পরিস্থিতি সার্বিক বিবেচনা করেই যেকোনো কিছু ঠিক করা হবে। সবার সঙ্গে দেখা হয়ে বেশ লাগল, বারবার স্যানিটাইজারও ব্যবহার করলাম আমরা।’

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category