Wednesday, February 24th, 2021




আইজিপির সঙ্গে সভায় আশ্বস্ত বিএনপি

আইজিপির সঙ্গে সভায় আশ্বস্ত বিএনপি

কালের সংবাদ ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সঙ্গে বৈঠক করেছে বিএনপির একটি প্রতিনিধি দল। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ সদর দফতরে এ বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে পুলিশ প্রধানের আশ্বাসে বিএনপির প্রতিনিধিদল আশ্বস্ত হয়েছেন বলে জানা গেছে।

আধা ঘণ্টার বৈঠক শেষে বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেওয়া দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, আজকে পুলিশ প্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত হয়েছি।

বিএনপির কর্মসূচি পালনে পুলিশ প্রধান কী ধরনের পরামর্শ দিয়েছেন এমন প্রশ্নে তিনি বলেন, যেহেতু করোনাকাল তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে সময় চাওয়া হয়েছিল।

পুলিশ প্রধানের সাথে বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক বিজন কান্তি সরকার, সদস্যসচিব ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্যসচিব ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

একে  খন্দকার/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category