Thursday, January 21st, 2021




অরক্ষিত রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় হাসপাতালের ওয়ার্ড বয়ের মৃত্যু

মেহেদী হাসান, জামালপুর: জামালপুরের ইসলামপুরে অরক্ষিত রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায়  জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়ের মৃত্যু হয়েছে।

নিহত ওয়ার্ড বয় জয়নাল (৫০) জামালপুর পৌর এলাকার চামড়া গুদামের খলিলুর রহমানের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং-এ রিক্সাযোগে পার হওয়ার সময় দেওয়ারগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় এই দূর্ঘটনা ঘটে।

এই দূর্ঘটনায় রিক্সাচালক খলিল গুরুত্বর আহত হলে তাকে প্রথমে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত জয়নালের স্বজনরা জানান- জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়। সে হাসপাতালের দাফতরিক কাজে আজ সকালে ইসলামপুর যায়। সেখানে রিক্সা যোগে একটি সরকারি ব্যাংকে যাওয়ার সময় এই দূর্ঘটনা ঘটে।

নিহত জয়নালের স্বজনরা দাবি করেন- রেল ক্রসিং টি অরক্ষিত থাকার জন্যই এই দূর্ঘটনা ঘটেছে। রেল ক্রসিং-এ একটি গেইটম্যান থাকলে এই দূর্ঘটনাটি হতো না বলে দাবি করেন তারা।

জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান- এই দূর্ঘটনায় রিক্সার আরোহী নিহত হয়েছেন এবং চালক গুরুত্বর আহত হয়েছেন। রিক্সার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তিনি আরো জানান- নিহত জয়নালের মরদেহ ময়নাতদন্ত করা হবে কিনা এই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নিই। পরিবারের স্বজনদের সাথে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category