অভিনেত্রী কনস্যাটা ফেরেল আর নেই

অভিনেত্রী কনস্যাটা ফেরেল আর নেই

কালের সংবাদ ডেস্ক: জনপ্রিয় টেলিভিশন শো টু অ্যান্ড হাফ মেনের মজাদার অথচ সাহসী হাউজকিপারের চরিত্রে দর্শক মনে কয়েক দশক ধরে বিরাজ করে চলেছেন অভিনেত্রী কনস্যাটা ফেরেল। যাকে এই শোতে ব্রাটার ভূমিকায় দেখেছে দর্শক। চলে গেলেন চরিত্রাভিনেত্রী। বয়স হয়েছিল ৭৭ বছর।

স্থানীয় সময়ানুসারে সোমবার, ১২ অক্টোবর লস অ্যাঞ্জেলসের শেরমান ওয়াকস হাসপাতালে মৃত্যু হয়েছে এই প্রতিভাশালী অভিনেত্রীর। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর পাবলিসিস্ট ক্লিনথিয়া স্নাইডের।

থিয়েটারের সঙ্গে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন কনস্যাটা ফেরেল। এরপর একাধিক হলিউড ছবিতে কাজ করেন তিনি। এডওয়ার্ড সিসোরহান্ডস, এরিন ব্রুকোভিচ, মিস্টিক পিত্জা’র একাধিক ছবিতে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখে গেলেন ফেরেল। তবে গোটা বিশ্বের অগুনতি দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রাখবে টু অ্যান্ড হাফ মেন ছবির জন্য। যেখানে চার্লি সিন এবং জন ক্রেয়ারের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের দীর্ঘদিনের কো-স্টারকে স্মরণ করে নেন আবেগঘন সিন ও ক্রেয়ার।

টেলিভিশন ইতিহাসের অন্যতম মজাদার এই চরিত্রাভিনেত্রীর প্রয়াণে মন খারাপ টুইটারের বাসিন্দাদেরও।

হার্টল্যান্ড, ট্রু রোম্যান্সের ছবি ছবিতেও দেখা গিয়েছে ফেরেলকে। এছাড়াও গুড টাইমস, ইআর, গ্রেসের মতো টেলিভিশন শো’তেও কাজ করেছেন তিনি। কনস্যাটা ফেরেল রেখে গেলেন তাঁর স্বামী আর্নে অ্যান্ডারসন এবং একমাত্র কন্যা সামান্থাকে।

হিন্দুস্তান টাইমস।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category