অবশেষে মনোনয়ন ফরম জমা দিলেন ছাত্রলীগ নেতা মাইদুল বাবু

তন্ময় আহমেদ নয়ন, লালমনিরহাট: হাসপাতালের বেডে শুয়ে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদের মনোনয়ন ফরমে স্বাক্ষর করে জমা দিলেন ছাত্রলীগ নেতা মাইদুল ইসলাম সরকার বাবু (৩০)। তিনি ওই উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ লালমনিরহাট জেলা কমিটির সিনি. সহ-সভাপতি।
সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে তার মনোনয়ন ফরম সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেন প্রার্থীর সমর্থকরা।
জানা গেছে, রোববার (১০ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নের জেরে আদিতমারী উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের কয়েক দফার সংঘর্ষে পুলিশসহ ৫০ জন আহত হন। এদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাইদুল ইসলাম বাবুকে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রংপুর গুড হেলথ ক্লিনিকে পাঠান চিকিৎসকরা। সেখানে সোমবার তার সফল অস্ত্রপাচার করেন কর্তব্যরত চিকিৎসকরা।
আহত ছাত্রলীগ নেতা মাইদুল ইসলাম সরকার বাবু নেতাকর্মী ও সমর্থকদের চাপে এ বছর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র ক্রয় করেন। কিন্তু তা জমা দানের আগেই রাজনৈতিক কারনে হামলার শিকার হয়ে আশংকা জনক অবস্থায় তাকে ভর্তি হতে হয়েছে রংপুর গুড হেলথ ক্লিনিকে।
অসুস্থ হলেও কর্মী সমর্থকদের চাপে তাকেও মনোনয়ন পত্র জমা দিতে হয়েছে। সহকর্মীরা তার মনোনয়ন ফরম পুরন করে হাসপাতালে গিয়ে অসুস্থ প্রার্থীর স্বাক্ষর নিয়ে জমা দানের শেষ সময়ের মাত্র ১৫মিনিট আগে ওই মনোনয়ন ফরম নিয়ে সহকর্মীরা উপস্থিত হন আদিতমারী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে।
হাসপাতালের বেডে থাকা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাইদুল ইসলাম সরকার বাবু বলেন, জনগনের ভালবাসায় মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি। অস্ত্রপাচার সফল ভাবে সম্পন্ন হয়েছে। জনগনের পাশে ছিলাম। আগামী দিনেও থাকব। ভোটারদের অনুরোধে অসুস্থ অবস্থায় মনোনয়ন পত্র জমা দিতে বাধ্য হয়েছি। জনগনেই আমার পক্ষে গনসংযোগ করবেন। বিজয় ও সুস্থতার জন্য সকলের কাছে দোয়া আর্শিবাদ কামনা করেন তিনি।
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category