Monday, January 17th, 2022




অবশেষে নিজের নামের সঙ্গে স্বামীর পদবি যুক্ত করলাম : মাহিয়া মাহি

অবশেষে নিজের নামের সঙ্গে স্বামীর পদবি যুক্ত করলাম : মাহিয়া মাহি

কালের সংবাদ ডেস্ক: ঢালিউডে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে তার প্রথম অভিনীত সিনেমা ‘ভালোবাসার রঙ’ মুক্তি পাই। এই সিনেমার মধ্যে শারমিন নিপা হয়ে যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু সিনে পাড়াই নয়, সর্বত্রই এই নামে এখন তার বিচরণ হয়ে গিয়েছে। তবে গত কাল শনিবার (১৫ জানুয়ারি) থেকে তিনি আর শুধু ‘মাহিয়া মাহি’ নন। তার নামের মাঝে অবস্থান নিয়েছে সরকার! এখন থেকে তিনি ‘মাহিয়া সরকার মাহি’।

কারণ স্বামীর পদবিটা নিয়েছেন তিনি। জুড়ে দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। ফেসবুক প্রোফাইলে এ পরিবর্তন এনেছেন মাহি। নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সাথে তোলা তিনটি ছবিও গতকাল পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।

বিষয়টি জানতে মাহিয়া মাহি সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘‘নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবি যুক্ত করতে চাইছিলাম। অবশেষে সেটি হয়েছে। এজন্য শোকর করলাম। তা ছাড়া অন্য কোনো কিছু না ’’

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এরপর নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন। গিয়েছেন ওমরাহ করতে। এরপর একটি ফোন কল ফাঁস হওয়ার পর আরও বেশি পরিবারকেন্দ্রিক হয়েছেন এ নায়িকা।

তার ঘনিষ্ঠজনের মতে, মাহি এখন সন্তানসম্ভবাও। তবে বিষয়টি এখনই স্বীকার করছেন না তিনি।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category